বুধবার, ০১ মে ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন

পদ্মা সেতু দেখে বিএনপির গাত্রদাহ হচ্ছে : কাদের

পদ্মা সেতু দেখে বিএনপির গাত্রদাহ হচ্ছে : কাদের

স্বদেশ ডেস্ক:

দেশের মানুষ ভালো থাকলে ফখরুল সাহেবের মন খারাপ হয়ে যায়-মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পদ্মা সেতু দেখে বিএনপির এখন গাত্রদাহ হচ্ছে। আওয়ামীবিরোধীদের এখন মন খারাপ।

আজ বৃহস্পতিবার দুপুরে গাজীপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘শেখ হাসিনা দেশে এসেছিলেন বলেই আমরা মহাকাশ জয় করেছি, যুদ্ধাপরাধীদের বিচার হয়েছে; একের পর এক মেগাপ্রকল্প বাস্তবায়ন হচ্ছে। বাংলাদেশ কলঙ্কমুক্ত হয়েছে।’

সম্মেলন মঞ্চে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক, ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল প্রমুখ।

দীর্ঘ ১৯ বছর পর আজ গাজীপুর জেলা আওয়ামী লীগের সম্মেলন হচ্ছে। ঐতিহাসিক রাজবাড়ী মাঠে অনুষ্ঠিত সম্মেলনে সভাপতিত্ব করেন মুক্তিযুদ্ধমন্ত্রী। এর আগে সকাল ১১টার দিকে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করে সম্মেলন উদ্বোধন করেন কৃষিমন্ত্রী। তার আগে বিভিন্ন উপজেলা থেকে দলে দলে মিছিল নিয়ে সম্মেলনে যোগ দেন নেতাকর্মীরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877